আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় শেখ রাসেল দিবস উদযাপন

গঙ্গাচড়া  প্রতিনিধি:

গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবসটি পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে উদযাপন করা হয়।
‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ এ প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর জন্মদিন ও শেখ রাসেল দিবস উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আবৃতি, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্র থেকে শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানটি ভার্চুয়ালী সম্প্রচার করা হয়। এর আগে একটি র‌্যালি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন। সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,মডেল থানার ওসি দুলাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ওবায়দুল্লাহ,উপজেলার সরকারি দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী সহ ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ